Sunday, October 8, 2023

মাত্র কয়েক ফোঁটা আর বড়ো করুন পুরুষাঙ্গ

ছোট পুরুষাঙ্গ একটা বড় সমস্যার কারণ। এটি অসংখ্য পুরুষকে সমস্যায় ফেলে থাকে। প্রত্যেক পুরুষের ইচ্ছে থাকে পার্টনারকে খুশি করার এবং একটা খুব হেলদি সেক্স লাইফ পাওয়ার কিন্তু সবার ক্ষেত্রে এরকমটা সম্ভব হয়ে ওঠে না শারীরিক সমস্যার কারণে। 

এই সমস্যা থেকে মুক্তি পেতে অনেকে অনেক ধরনের ক্যাপসুল ব্যবহার করেন কিন্তু সব ক্ষেত্রে তাতেও পুরুষাঙ্গ বৃদ্ধি পায় না। পুরুষাঙ্গ ছোট হওয়ার কারণে পার্টনারকে ঠিকমতো খুশি করতে পারেন না। 

তবে আর চিন্তা নেই এবার আমরা নিয়ে এসেছি এক বিশেষ ধরনের আয়ুর্বেদিক তেল, যা আপনার পুরুষাঙ্গে কয়েক ফোটা দিয়ে মাসাজ করলে মুহূর্তের মধ্যে আপনার পুরুষাঙ্গ শক্ত এবং সুদৃঢ় হবে, দীর্ঘ সময় সহবাস করার জন্য প্রস্তুত হবে এবং দু মাস ব্যবহার করলে 4 সেন্টিমিটার পর্যন্ত আপনার পুরুষাঙ্গ বড় হতে পারে। পুরুষাঙ্গ বড় করার এটি একটি দুর্দান্ত তেল।


এই বিশেষ তেলটি তৈরি করা হয়েছে 10 রকমের আয়ুর্বেদিক হার্বস দিয়ে যার মধ্যে সবথেকে গুরুত্বপূর্ণ ফেনুগ্রিক, শিলাজিৎ, অস্বকায়া, ভ্রিংরাজ, তুলসী, পত্রপল্লি, চকসিদ্ধিল, সিনিকলাস।

ব্যাবহার: 

সঙ্গম করার প্রায় 20 মিনিট আগে এই তেল দিয়ে পুরুষাঙ্গে মাসাজ করতে হবে। অতঃপর আপনি লক্ষ্য করবেন পুরুষাঙ্গ শক্ত এবং দৃঢ় হচ্ছে। দুমাস ব্যবহার করলেই 4 সেন্টিমিটার পর্যন্ত পুরুষাঙ্গ বাড়বে আর তার সাথে শক্ত এবং দৃঢ় হবে পুরুষাঙ্গ।

মূল্য : 

এই বিশেষ প্রিমিয়াম আয়ুর্বেদিক তেলের একটি বোতলের মূল্য ১৪৯৯/- টাকা, তবে একসাথে দুটি বোতল কিনলে ১৮৯৯/- টাকায় পেয়ে যাবেন যা দু মাস ব্যবহার করতে পারবেন এবং পুরুষাঙ্গের সাইজ ৪ সেন্টিমিটার পর্যন্ত বাড়াতে পারবেন এবং পুরুষাঙ্গ শক্ত এবং দৃঢ় মোটা হবে।

কিভাবে অর্ডার করবেন?

অর্ডার করার জন্য নিচে ফর্মে আপনার ডেলিভারি অ্যাড্রেস নাম ঠিকানা এবং কয়টি বোতল প্রয়োজন লিখে submit করুন, ৭-৮ দিনের মধ্যে আপনার ঠিকানায় ডেলিভারি করা হবে, আমরা শুধু ক্যাশ অন ডেলিভারিতেই কাজ করি।

প্যাকেটের উপরে শুধুমাত্র Power Suppliment লেখা থাকবে, ডেলিভারি বয় কোনভাবেই আপনার প্রোডাক্টের সম্পর্কে জানতে পারবে না।। সম্পূর্ণভাবে গোপনীয়তা বজায় থাকবে।

অর্ডার করতে নিচে ডেলিভারি তথ্য লিখুন :