Sunday, August 13, 2023

চুল পড়ার সমস্যা থেকে মুক্তি পান ও নতুন চুল গজানো শুরু করুন

পুরুষ হোক বা মহিলা: চুল এমন একটি জিনিস যার ওপর অনেকাংশে নির্ভর করে যে সামনের থেকে আমাদেরকে কিরকম দেখাবে, চুল ঝরতে শুরু করলে আমাদেরকে সময়ের থেকে বেশি বয়স্ক লাগে এবং অনেক জায়গায় আমরা হাসির পাত্র হয়ে থাকি।

আমাদের মাথায় যত চুল আছে তার সবগুলোরই কিন্তু গ্রোথ হয় না। প্রায় ৯০% এর মতো চুলের গ্রোথ হয় আর বাকি ১০% এর মতো চুল রেস্টিং ফেজ বা বিশ্রামে থাকে। এই চুলগুলোই সাধারণত ঝরে যায়। তবে এর জায়গায় আবার নতুন চুল গজায়। তবে যদি আপনার চুল বেশি ঝরতে থাকে তার মানে আপনার ১০% এর বেশি চুল রেস্টিং ফেজে চলে গিয়েছে এবং সময় এসে গেছে আয়ুর্বেদিক পদ্ধতিতে চুলকে গজিয়ে রেস্টিং ফেজ থেকে বের করে আনার।


চুল পড়ার ধাপ : 

চুল পড়া ৭টি স্টেজে হয়, আপনার চুল পড়া যদি প্রথম থেকে চতুর্থ স্টেজ পর্যন্ত থাকে তাহলে সম্পূর্ণভাবে এটি পুনরায় প্রথম অবস্থায় ফিরিয়ে আনা যাবে কিন্তু পঞ্চম স্টেজে চলে গেলে আর এটা ফিরিয়ে আনা সম্ভব নয়।

আপনার মাথা থেকে যদি চুল সম্পূর্ণরূপে অদৃশ্য হয়ে গেছে, তাহলে আপনার চুল ফিরিয়ে আনা কোনোভাবেই সম্ভব নয়, শুধুমাত্র চুলের ট্রান্সপ্লান্ট করালেই চুল ফিরবে। তবে আপনার মাথার যেকোনো জায়গায় যদি সামান্যটুকুও চুল থাকে তাহলে গ্যারান্টির সাথে আপনার মাথায় চুল ফিরিয়ে আনবে আমাদের বিশেষ আয়ুর্বেদিক প্যাকেজ।

চুল পড়ার কারণ

চুল পড়ার অনেক কারণ থাকে তবে আজকে বিজ্ঞান এবং আয়ুর্বেদের উন্নতির যুগে দাঁড়িয়ে চুল পড়া আটকানো এবং নতুন চুল গজানো পুরোটাই সম্ভব। প্রথমে জেনে নিন চুল পড়ে যাওয়ার বিশেষ কয়েকটি কারণ : 

  • 1.আপনার খাওয়া দাওয়া হেয়ার-ফ্রেন্ডলি নয়
  •  2.ক্ষতিকর UV রশ্মি এর জন্য চুল ঝরে পড়া
  •  3.চুলে ভুলভাল তেল বা shampoo ব্যবহার করা
  •  4.চুলে অতিরিক্ত হিট দেওয়া ও কেমিক্যাল ব্যবহার করা
  • 5.মেয়েদের ক্ষেত্রে আবার অতিরিক্ত টাইট করে চুল বাঁধার জন্য।
  • 6. ভেজা অবস্থায় চুল আঁচড়ানো।
  • 7. জিনগত সমস্যার কারণেও চুল ঝরে যেতে পারে।
 
আমাদের তেলের প্রভাব- ৩ মাস ব্যবহার করে

চুল পড়ার আসল সমাধান: 

এগুলি ছাড়াও কিন্তু আরো কারণ থাকতে পারে চুল পড়ার। তবে আপনি কি সবরকম পদ্ধতি চেষ্টা করে দেখে নিয়েছেন, এখনো কি কোনো রকম ফল পান নি? তবে আর চিন্তা নেই। চুলের সমস্যার নিশ্চিত সমাধান এনেছি আমরা। আমরা নিয়ে এসেছি একটি বিশেষ আয়ুর্বেদিক তেল, যার ব্যাবহারে নিশ্চিত ঘন চুলের অধিকারী হবেন।

এর মধ্যে রয়েছে ভৃঙ্গরাজ, শিকাকাই, সোপনাট, কস্তুরী ওয়েল, আমলা, কাদুপাতা, মেথি, লাবঞ্চ, ব্রামি এবং আরো ৭ রকমের আয়ুর্বেদিক হার্বস। এই তেল এবং শ্যাম্পু বিশেষ কিছু আয়ুর্বেদিক হার্বস দিয়ে তৈরি যা ১০০ শতাংশ কার্যকর, এটি আপনার চুল পড়া আটকাবে এবং নতুন চুল গজানো শুরু করবে। 
এটি সম্পূর্ণ ভাবে: 
  • Paraben-Free
  • Sulphate-Free
  • Mineral Oil-Free
  • Anti-Dandruff
প্রাকৃতিকভাবে নতুন চুল গজাবে- ২ মাস ব্যবহার করে

আয়ুর্বেদিক পদ্ধতিতে তৈরি এই তেল ১০ রকমের হার্বস দিয়ে তৈরি। চুল পড়া আটকাবে এবং নতুন চুল গজানোর জন্য চুলের গোঁড়াকে পুষ্টি যোগাবে এবং ধীরে ধীরে নতুন চুল গজাতে সাহায্য করবে।

ব্যাবহার: 

আয়ুর্বেদিক পদ্ধতিতে তৈরি এই তেল যার কোন সাইড এফেক্ট নেই, এটি আপনি ব্যবহার করতে পারেন এবং একমাস পরেই আপনি এর পার্থক্য নিজে বুঝতে পারবেন, এক মাসের মধ্যেই নতুন চুল গজানো শুরু হবে। প্রায় দুই মাসের মধ্যেই আপনার যথেষ্ট চুল এসে যাবে যা প্রত্যেকেই লক্ষ্য করবেন।

রাত্রে ঘুমানোর আগে এই তেল দিয়ে চুলে হালকা করে ম্যাসাজ করুন এবং চুলের গোঁড়া গুলিতে আলতো করে হাত দিয়ে মেসেজ করুন। সকালে উঠে যখন আপনি স্নান করবেন তখন শ্যাম্পু দিয়ে চুলটা ধুয়ে ফেলুন। ধীরে ধীরে মাথায় চুলের আবির্ভাব হবে। 

আয়ুর্বেদিক তেলের মূল্য : 

আমাদের এই প্রিমিয়াম তেলের, একটি বোতল তেলের মূল্য ৬৯৯/- টাকা, এটা আপনার ১ মাস চলবে, এবং ১ মাস ব্যবহার করার পরেই আপনি বুঝতে পারবেন পার্থক্য যে কিভাবে নতুন চুল গজানো শুরু করেছে। 



সম্পূর্ণভাবে লাভ ওঠাতে এবং ভালো রেজাল্ট পেতে বিশেষজ্ঞরা অন্তত ২ মাস ব্যবহার করতে বলছেন, ২ মাস ব্যবহার করতে ২টি বোতল লাগবে, ২টি বোতলের মূল্য মাত্র ৮৯৯/- টাকা।

আমরা শুধুমাত্র ক্যাশ অন ডেলিভারিতেই কাজ করি, সুতরাং আপনার কাছে আমাদের তেল পৌঁছে যাবে, সেটি আপনি হাতে দেখে নিয়ে তারপরেই টাকা দেবেন। ডেলিভারির জন্য কোনো অতিরিক্ত টাকা দিতে হবে না।

আয়ুর্বেদিক পদ্ধতিতে তৈরি এই তেল, অর্ডার করার জন্য নিচে আপনার নাম, ডেলিভারির ঠিকানা ও ফোন নাম্বার লিখে Submit ক্লিক করুন। ৫-৭ দিনের মধ্যে আপনার ঠিকানায় এই আয়ুর্বেদিক তেল পৌঁছে যাবে।